বিপদমুক্ত ব্যাংক নিরাপত্তারক্ষী লিটন, চিহ্নিত হয়নি আসামী

বিপদমুক্ত ব্যাংক নিরাপত্তারক্ষী লিটন, চিহ্নিত হয়নি আসামী

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের রূপালী ব্যাংক শাখায় ডাকাতির সময় আহত ব্যাংকের নিরাপত্তারক্ষী লিটন এখন সম্পূর্ণ বিপদমুক্ত। বর্তমানে তিনি রাজশাহী মেডিকেল কলেজের ৩৩নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে। চিকিৎসকরা জানিয়েছে, লিটন এখন বিপদমুক্ত। এদিকে রুয়েটের রূপালী ব্যাংক শাখায় ডাকাতি ও নিরাপত্তারক্ষীকে কুপিয়ে হত্যা চেষ্টার ঘটনায় এক সপ্তাহ পেরিয়ে গেলেও এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

মতিহার থানার ওসি শাহাদাত হোসেন খান বলেন, রূপালী ব্যাংক শাখায় ডাকাতির ঘটনার পরপরই শুক্রবার বিকেলে ব্যাংকের শাখা ম্যানেজার সোয়াইবুর রহমান বাদি হয়ে মতিহার থানায় একটি মামলা করেন। ঘটনাস্থল ও সিসিটিভির পাওয়া ফুটেজ পর্যবেক্ষন করে দেখা গেছে কোন সংঘবদ্ধ চক্র নয় একজন ব্যক্তি ব্যাংকে প্রবেশ করেছিলো। মুখে মাস্ক পরিহিত ওই যুবক রাত ১২টা ৩ মিনিটে ব্যাংকে প্রবেশ করে। এরপর দুই দফায় প্রহরীর কক্ষে গিয়ে তাকে কুপিয়ে জখম করে। ব্যাংকের ভল্টের দেয়াল ভাঙার চেষ্টায় ব্যর্থ হলে চলে যায়। পুলিশের দাবি, ওই ব্যক্তিকে ধরতে পুলিশ, গোয়েন্দা পুলিশ ও র‌্যাবের একাধিক টিম তৎপর রয়েছে। খুব শীঘ্রই তাকে সনাক্ত করে গ্রেপ্তার করা হবে।

রূপালী ব্যাংক শাখায় ম্যানেজার সোয়াইবুর রহমানের সাথে মুঠোফনে যোগাযোগ করা হয়ে তিনি বলেন, আমরা প্রতিদিনই লিটনের খবর রাখছি। তার সাথে আমাদের যোগাযোগ হচ্ছে।

এবিষয়ে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) গোলাম রুহুল কুদ্দুস জানান, এষিয়ে আমারা কাজ করছি। এঘটনায় এখন পর্য়ন্ত কাউকে আটক করতে পারি নি। এবিষয়ে কোন খবর পেলে পরবর্তীতে তা জানিয়ে দেওয়া হবে বলেন  এই পুলিশ কর্মকর্তা।

মতিহার বার্তা ডট কম  ২০ জুলাই ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply